খেলাধুলাফুটবল

বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শনে ম্যান ইউ’র প্রতিনিধি দল

বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শন করেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের চার সদস্যের প্রতিনিধি দল। আগামীবছরের ২৩ অথবা ৩০ জুলাই বিপিএল একাদশের বিপক্ষে একটি ম্যাচ খেলার সম্ভাবনা রয়েছে তাদের। সেলিব্রেটি ম্যানেজম্যান্ট গ্রুপের কর্ণধার স্বপন চৌধুরী এসব কথা বলেন।

তার আগে বিকালে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেন চারসদস্যের অতিথিরা। ভেন্যু, খেলোয়াড়দের থাকার হোটেল, যোগাযোগ ব্যাবস্থাসহ বিভিন্ন বিষয় পর্যবেক্ষণ করে ঢাকায় ম্যানচেস্টারের দলটি খেলতে আসবে কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে এই সফর থেকেই।

এক দিনের ব্যস্ত সূচিতে ঢাকায় ম্যানচেস্টার ইউনাইটেডের চার সদস্যের প্রতিনিধি দল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী জুলাইতে ঢাকায় প্রীতি ম্যাচ খেলতে চায় ইংলিশ জায়ান্টরা।

এ উপলক্ষে মঙ্গলবার ঢাকায় পা রেখে, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেন ম্যান ইউ’র পরিচালক অ্যালান জন ডসন, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান, দুই কর্মকর্তা ফিলিপ ম্যালকম স্মিথ ও ম্যাথু চার্লস জোনস।

এরপর বাফুফের সভাপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তারা। আগামী বছরের জুলাইতে হওয়া সফর নিয়ে আলোচনা হয় তাদের মধ্যে। এরপর বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শন করেন চার সদস্যের প্রতিনিধি দল। বাফুফের পক্ষ থেকে জানানো হয়, বিদেশি কোনো দল নয়, ম্যান ইউ’র বিপক্ষে ম্যাচটি খেলবে বিপিএল একাদশ। অর্থাৎ বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নেয়া ১৩টি পেশাদার ক্লাব থেকেই খেলোয়াড় বাছাই করা হবে।

২০২০ সালের ১৭ মার্চ জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মগ্রহণের শততম বছর পূর্ণ হবে। মুজিব বর্ষ হিসেবে ঘোষিত বছরটিকে স্মরণীয় করে রাখতে ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত মুজিববর্ষ, যথাযোগ্য মর্যাদায় পালন করার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

মোহাম্মদ হাসিব, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close