খেলাধুলাফুটবল

হারের বৃত্তে আবদ্ধ ম্যানচেস্টার সিটি

স্টিভেন বেহরভেন ও সন হিউং মিনের গোলে দারুণ এক জয় তুলে নিল টটেনহাম হর্স্পার। রোববার প্রিমিয়ার লিগের ম্যাচে ম্যানচেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়েছে তারা। আর এই জয়ে লিগ টেবিলের পাঁচে উঠলো হোসে মরিনিয়োর শিষ্যরা।

ম্যাচের শুরু থেকেই চাপ ধরে রাখা টটেনহাম দ্রুত খেই হারিয়ে ফেলে। নিজেদের গুছিয়ে নিয়ে আক্রমণে যায় ম্যানচেস্টার সিটি। ২৬ মিনিটে এগিয়েও যেতে পারতো তারা। তবে সার্জিও আগুয়েরোর শট প্রতিপক্ষের গোলপোস্টে বাধা পায়। ৩৬ মিনিটে পেনাল্টি পেয়েও সুযোগ কাজে লাগাতে পারেনি ম্যানসিটি।

দ্বিতীয়ার্ধে বড় ধাক্কা খায় তারা। ৬০ মিনিটে প্রতিপক্ষের হ্যারি উইঙ্কসকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ইউক্রেনের ডিফেন্ডার ওলেকসান্দের জিনচেঙ্কো। এর ফলে দশজনের দলে পরিণত হয় সিটিজেনরা। সুযোগে প্রতিপক্ষকে চেপে ধরে র্স্পাররা। ৬৩ মিনিটে দলকে লিড এনে দেন ডাচ স্ট্রাইকার স্টিভেন বেহরভেন।

এর আট মিনিট পর ডিফেন্ডার ফের্নান্দিনিয়োর শট জালে জড়ালে জোড়া গোল এগিয়ে যায় তারা। শেষ দিকে গোল পেতে মরিয়া হয়ে ওঠে ম্যানচেস্টার। তবে তেমন কোনো সুযোগ তৈরি করতে না পারায় ষষ্ঠবারের মতো হারের তিক্ত স্বাদ নিয়ে মাঠ ছাড়ে হয় বর্তমান চ্যাম্পিয়নরা।

সংশ্লিষ্ট খবর

Back to top button