fbpx
বলিউডবিনোদন

সাহায্যের আবেদন করেছেন মহাভারতের ইন্দ্র

একসময়কার পাঞ্জাবী সিনেমা ও টেলিভিশনের জনপ্রিয় মুখ সতীশ কৌল। বলিউডেও কীর্তির ছাপ রেখে যাওয়া এই অভিনেতা বিআর চোপড়ার মহাভারতে ইন্দ্রের ভূমিকায় অভিনয় করে তুমুল জনপ্রিয় হয়েছিলেন। লকডাউনে দুর্দশায় পড়েছেন ৬৫ বছর বয়সী সতীশ। তিন শতাধিক হিন্দি ও পাঞ্জাবি সিনেমায় কাজ করেছেন তিনি।

মহাভারত ছাড়াও তিনি জনপ্রিয় টেলিভিশন শো বিক্রম অউর বেতালেও অভিনয় করেছেন। ২০১০ সালে পিটিসি পাঞ্জাবি চলচ্চিত্র পুরস্কারে সতীশ কৌল লাইফটাইম অ্যাচিভমেন্ট সম্মানে ভূষিত হন। সতীশ কৌল মুম্বাই থেকে পাঞ্জাব চলে গিয়ে ২০১১ সালে লুধিয়ানায় একটি অভিনয় স্কুল শুরু করেন, তবে স্কুলটি চালাতে পারেননি।

এরপর তিনি স্বল্প পরিমাণ অর্থের বিনিময়ে পাতিয়ালার একটি বিশ্ববিদ্যালয়ে চাকুরি নেন। ২০১৫ সালে এক দুর্ঘটনায় তার নিতম্বের হাড় ভেঙে যায়। আড়াই বছর হাসপাতালে শয্যাশায়ী থাকার পর বৃদ্ধাশ্রমে কাটান দু’বছর। সম্প্রতি লুধিয়ানায় একটি বাড়ি ভাড়া নিয়েছেন।

তিনি জানান, এখানে সত্য দেবীর সঙ্গে রয়েছি। আমার স্বাস্থ্য ঠিক আছে, আমি ভাল আছি তবে লকডাউন সমস্যা আরও বাড়িয়ে দিয়েছে।এই পরিস্থিতিতে তিনি অভিনয় জগতের সহকর্মীদের কাছে সাহায্য চেয়েছেন।

সতীশ ভারতীয় গণমাধ্যম জিনিউজ বলেন, আমি ওষুধ, মুদির সামগ্রী এবং প্রাথমিক প্রয়োজনের জন্যও লড়াই করছি। আমি বিনোদন শিল্পের মানুষদের আমাকে সাহায্য করার জন্য আবেদন করছি। আমি একজন অভিনেতা হিসেবে ভালোবাসা পেয়েছি, একজন মানুষ হিসাবে আমার এখন কিছুটা সাহায্য দরকার।

সংশ্লিষ্ট খবর

Back to top button