Uncategorized

স্বজনদের কান্নায় ভারি নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের আকাশ বাতাস স্বজন হারানোর বেদনায় ভারি হয়ে উঠেছে, কেউ কাঁদছেন তার সন্তানকে হারিয়ে, কেউ কাঁদছেন স্বজন হারানোর ব্যাথায় এখানে যেন  তৈরি হয়েছে ভারি পরিবেশ । বার বার মূর্ছা যাচ্ছেন তার মা সন্তানকে হারিয়ে ।

নারায়ণগঞ্জ এলাকার অলি-গলিগুলোতে হাজারো মানুষের ভিড়। ক্লাব ও পাড়া মহল্লাগুলোতে কালো কাপড় ঝোলানো হয়েছে। স্বজনহারাদের আহাজারি চলছে প্রায় প্রতিটি বাড়িতে। যাদের কেউ হতাহত হননি,তাঁরাও সহ্য করতে পারছেন না একসঙ্গে এত মৃত্যু ও দগ্ধের ঘটনা। হঠাৎ প্রতিবেশীদের এমন পরিণতিতে অঝোরে কাঁদছেন তাঁরা। আহতদের সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

অনেকের মৃত্যুর খবর জানতে পেরে কান্নায় ভেঙে পড়েন তাঁর স্বজনেরা। এভাবেই কান্নায় ভারি হয়ে উঠেছে নারায়ণগঞ্জে এসি বিস্ফোরিত এলাকা ।

প্রসঙ্গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে এশার নামাজের সময় মসজিদে এসির বিস্ফোরণ ঘটে। এসময় মসজিদের ভেতরে প্রায় ৪০ জনের মতো মুসল্লি ছিলেন। বিস্ফোরণে তাদের প্রায় সবাই দগ্ধ হন। ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মোট ৩৭ জন রোগী ভর্তি করা হয় তার মধ্যে মৃতের সংখ্যা বেড়ে ১৭ জনে দাঁড়িয়েছে,মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আর বাকি যারা ভর্তি আছেন তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button