প্রধানমন্ত্রীবাংলাদেশ

করোনা ভ্যাকসিনে ১ হাজার কোটি টাকা বরাদ্দ আছে: প্রধানমন্ত্রী

শীতে মাস্ক ছাড়া করোনা প্রতিরোধের কোন উপায় নেই, উল্লেখ করে সবাইকে আরো সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভাইরাসের ভ্যাকসিন কিনতে, বাংলাদেশ এক হাজার কোটি টাকা বরাদ্দ রেখেছে বলেও, জানান তিনি।

এক ভিডিও কনফারেন্সে দলের সম্পাদকমন্ডলীর বৈঠকে এসব কথা বলেন শেখ হাসিনা। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্য পাল্টায়, জনগণ তা বুঝেছে।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর বৈঠকে ভিডিও কনফারেন্সে অংশ নেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুরুতেই করোনার ভয়াবহতার বিষয়ে সবাইকে সতর্ক করে বলেন, করোনা ভ্যাকসিনের আবিস্কার হলে তা যেনো দেশের মানুষ দ্রুত পায় সেই ব্যবস্থা নেয়া হয়েছে। করোনা পরিস্থিতিতেও দেশের অর্থনীতিকে থমকে যেতে দেয়া হয়নি।

শেখ হাসিনা আরো বলেন, যারা সরকারের বিরুদ্ধে সমালোচনা করেন, তারা বর্তমান সরকারের বদৌলতেই বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করতে পারছেন।

এর আগে সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, অনিয়ম-দুর্নীতির সঙ্গে যেই জড়িত হোক, কোনভাবেই ছাড় পাবে না। এসময়, কোন অপশক্তি যাতে দলে অনুপ্রবেশ করতে না পারে যে বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়।

হাকিম মোড়ল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button