দেশবাংলা

জগন্নাথপুরে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতী

হেলথ এ্যাসিষ্ট্যান্ট এসোসিয়েশনের কেন্দ্রিয় র্কসূচির অংশ হিসেবে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হেলথ এ্যাসিষ্ট্যান্ট এসোসিয়েশনের উদ্যোগে পদোন্নতি ও বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতী পালন করছে স্বাস্থ্যকর্মীরা।

গত ২৬ নভেম্বর থেকে অনিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছেন স্বাস্থ্যকর্মীরা। প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পযন্ত। সোমবার ৩০ নভেম্বর সকাল ৯ থেকে ২ টা প্রযন্ত কর্মবিরতি চলে আসছে। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তারা কর্মবিরতী শুরু করেন।

প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীর প্রতিশ্রতি মোতাবেক স্বাস্থ্য পরিদর্শক ১১তম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ১২তম ও স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধনসহ বৈতন বৈষম্য নিরসনের দাবী জানায় কর্মবিরতী পালনকারীরা।

কর্মবিরতী পালন কালে উপজেলা দাবী বাস্তায়ন পরিষদের আহবায়ক আমিরুল ইসলামের সভাপতিত্বে সদস্য সচিব মোঃআবু তাহের পরিচালনায় বক্তব্য রাখেন স্বাস্থ্য পরিদর্শক মোঃ আবদীন মিয়া, সামছুল আবেদীন, আকবর আলী, স্বাস্থ্য পরিদর্শক, আব্দুল জলিল, বিনয় কৃষ্ণ বনিক,জিবন কুমার বনিক,গীতা রানী দেবনাথ। সেবন রানী চন্দ, ,রমজান আলী, নাসিমা বেগম, রায়হান মিয়া, শাহ জামাল, মুকুন্দ লাল, আব্দুল মান্নান, আমির হোসেন।লিক্সন মিয়া, সুমন্ত দেবনাথ সাখায়াত হোসেনমনুজ কান্তি দও, প্রমুখ।

সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীবৃন্দ উপস্থিত ছিলেন।

গোবিন্দ দেব, জগন্নাথপুর প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button