দেশবাংলা

ছেলের হত্যার বিচার না পেয়ে বাবার সংবাদ সম্মেলন

রাতের আঁধারে মোবাইলে ছেলেকে ডেকে নিয়ে বাড়ীর পাশে হলুদ ক্ষেতে গলা কেটে হত্যার ঘটনায় ২ বছর অতিবাহিত হলেও ছেলের হত্যার বিচার না পেয়ে সংবাদ সম্মেলন করেছে জসিমউদ্দীন নামে এক পিতা।

শনিবার ( ৫ ডিসেম্বর) সকাল ১১ টায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের অনিসু হক মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলনে নূর ইসলামের পিতা জসিমউদ্দিনের পক্ষে লিখিত বক্তব্য পেশ করেন নূর ইসলামের মামাতো ভাই আবু সালেহ মোহাম্মদ নাসিম। এ সময় নূর ইসলামের পিতা সহ পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ২০১৮ সালের ২৩ নভেম্বর নূর ইসলামের লাশ হলুদ ক্ষেতে পাওয়া যায় । আমি বাদী হয়ে থানায় মামলা করি এবং মামলার তদন্ত কর্মকর্তা চিত্তরঞ্জন বাবুকে বিভিন্ন তথ্য উপাত্ত দিয়ে সহযোগিতা করা সত্ত্বেও তিনি মামলার চার্জশিট দিতে গড়িমসি করেন এবং মামলা পিবিআইতে নেয়ার পরামর্শ প্রদান করেন।

তার পরামর্শে মামলা পিবিআইতে স্থানান্তর করা হয় । বর্তমানে ১ বছর যাবৎ মামলাটি পিবিআইতে তদন্তাধীন। আমরা লিখিত ও অলিখিত অনেক তথ্য ও উপাত্ত দিয়ে পিবিআইকে সহযোগিতা করলেও ওনারা উল্টো বাদীপক্ষকে ক্লু বের করার চাপ প্রয়োগ করেন।

তিনি আরো বলেন, ২ বছর পারেও মামলার কোন দৃশ্যমান অগ্রগতি না হওয়ায় সুষ্ঠ,নিরপেক্ষ ও প্রযুক্তি নির্ভর তদন্তর মাধ্যমে দ্রুত অভিযোগপত্র দায়েরের জন্য মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যার সুদৃষ্টি কামনা করছি ।

উক্ত সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মামুনুর রশিদ, ঠাকুরগাঁও প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button