দেশবাংলা

কোনাবাড়ীতে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৮

গাজীপুরের কোনাবাড়ীতে ডাকাতি করার সময় দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক সাখাওয়াত ইমতিয়াজ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী পল্লী বিদ্যুৎ এলাকায় তুতবাগানের পাশে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ১ টি কুড়াল,১ টি সুয়িচ গেয়ার চাকু, ৩ টি চাপাতী, ১ টি বেকারী, ১ টি দা এবং একটি শাবল উদ্ধার করা হয়।

কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক জানান, ওই ডাকাত চক্রটি বিভিন্ন জেলা থেকে এসে কোনাবাড়ীতে ভাড়াবাসায় বসবাস করে ডাকাতি ছিনতাই করে আসছিলো। গেল রাতে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন জেলায় ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, কুঁড়িগ্রাম জেলার চিলমারী থানার জোড়গাছ এলাকার শফিক মিয়ার ছেলে শিমুল (২০), ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার চাঁন মিয়ার ছেলে সাগর মিয়া(২১), কুঁড়িগ্রাম জেলার রাজার হাট থানার হরিশ্বর তালুক গ্রামের আব্দুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (২৬), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার পুচিমাটি গ্রামের মৃত ফজলুর ছেলে মোঃ হাবিব (১৫)।

মাদারীপুর জেলার শিবচর থানার কাবিলপুর গ্রামের আব্দুস সালামের ছেলে আবু বকর সিদ্দিকক (২১),ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার সাহেবনগর গ্রামের মৃত হামিদ ব্যাপারীর ছেলে শফিকুল ইসলাম (৪০),ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার হারুয়া গ্রামের আব্দুল কুদ্দুস এর ছেলে মানিক মিয়া (২৮) এবং বগুড়া জেলার সারিয়াকান্দি থানার নারচি গ্রামের মৃত আ: ছালামের ছেলে মোমিন চৌকিদার (৩৪)।

শহিদুল ইসলাম, কোনাবাড়ী প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button