দেশবাংলা

বাউফলে গাছ লাগানোকে কেন্দ্র করে খুন

লাউগাছ লাগানোকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলায় রানী বেগম (৫৫) নামের এক নারীকে হত্যা করা হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) বেলা সারে দশটার দিকে উপজেলার কেশবপুর ইউনিয়নের কেশবপুর গ্রামে বড় রাঢ়ি বাড়ি এ ঘটনা ঘটে।

নিহত রানী বেগম ওই গ্রামের কাশেম রাঢ়ির স্ত্রী। এ ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে পুস্প বেগম নামের এ নারীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, শনিবার (১২ ডিসেম্বর) ভোরে রানী বেগম তার রাড়ির পাশের বিরোধপূর্ন জমিতে লাউগাছ লাগাতে ছিল। এমন সময় বাঁধা দেয় প্রতিবেশি হালিম রাঢ়ি ও তার স্ত্রী পুস্প বেগম। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হলে হালিম রাঢ়ি এক পর্যায়ে দা এর উল্টো পিঠ দিয়ে সজোরে রানী বেগমের ঘারে আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় রানী বেগমকে তার স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথেই বেলা সারে দশটার দিকেই তার মৃত্যু হয়। এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য অভিযুক্ত হালিম ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button