দেশবাংলা

টঙ্গীতে পুলিশের অভিযানে ৮ ডাকাত আটক

টঙ্গী পূর্ব থানা পুলিশ বেশকিছু দিন ধরেই কিশোর গ্যাং, ছিনতাইকারী ও বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে লাগাতার অভিযান শুরু করেছে। এরই ধারাবহিকতায় আজ ভোর রাতে টঙ্গী পূর্ব থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান করে ৮জন আন্তঃজেলা ডাকাতকে আটক করেছে। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, গতকাল থেকে আমরা অপরাধ নিয়ন্ত্রণ অভিযান শুরু করি। এরই ধরাবাহিকতায় আজ ভোর রাতে টঙ্গী রেলগেট, নিমতলী, টঙ্গী বাজার, গাজীপুরা বাঁশপট্টি, হকের মোড় এলাকায় সাড়াশী অভিযান পরিচালনা করি। এ অভিযানে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে আটক করতে সক্ষম হই।

আটককৃতরা হলেন, জামালপুরের ওজির আলীর ছেলে মোঃ রুবেল, গাজীপুর জেলার খালেকের ছেলে বাবু, জালাল মিয়ার ছেলে সোহাগ, টঙ্গী ব্যাংক মাঠ বস্তির সোলেমান মিয়ার ছেলে জালাল, চাঁদপুর জেলার বাবুল মিযার ছেলে আল আমিন, জামালপুরের হোসেন আলীর ছেলে আমিনুল ইসলাম, টঙ্গী কাঁঠালদিয়া এলাকার সাগর মিয়ার ছেলে ঈমন ও একই এলাকার সফিকুল ইসলামের ছেলে মোঃ রকি।

এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ চাপাতি, একটি কাটিং প্লায়ার, দুটি বড় ধরনের চাঁকু, একটি সুইচ গিয়ার চাঁকু ও পাঁচটি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তাওহীদ কবির, টঙ্গী প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button