fbpx
দেশবাংলা

জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৮, আটক ১২

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তারমধ্যে আটজনকে গুলিবিদ্ধ অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় এক ইউনিয়ন পরিষদের সদস্যসহ ১২ আটক করেছে পুলিশ। একটি লাইসেন্সকৃত বন্দুক উদ্ধার করেছে।

পুলিশ এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নাদামপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়ার সাথে একই গ্রামের বাসিন্দা নজির হোসেনের মধ্যে গ্রামের বিভিন্ন বিষয় নিয়ে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। মঙ্গলবার গ্রামের এক ব্যক্তির চল্লিশদিনের শিরনীতে সিরাজ মিয়ার সাথে নজির হোসেনের পক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয়।

যার জের ধরে আজ বুধবার দুপুরে নজির হোসেনের পক্ষের লোকজনের হাতে সিরাজ মিয়া লাঞ্ছিত হন। এরপর সিরাজ মিয়ার পক্ষের লোকজন বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলি ছু্ড়ে। কমপক্ষে ১০ রাউন্ড গুলি বিনিময় হয়।এতে কমপক্ষে ১৫ জন আহত হন। তাদের মধ্যে গুলিবিদ্ধ আট কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্হলে পৌঁছে সিরাজ মিয়ার নামের একটি লাইসেন্সকৃত বন্দুক উদ্বার করে আটজন কে আটক করে। আটককৃতরা হলেন ফটিক মিয়া(৩৫), বিবিনুর বেগম(৫০), ফাতেমা বেগম(১৪), আব্দুল আলীম(৩০) হাফিজুর রহমান (২৫), মিটু মিয়া(২২), তাসলিমা(১৪), রুমেজ মিয়া(৩২)।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসক শাহ আলম সিদ্দিকী জানান, গুলিবিদ্ধ আট জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনায় একটি বন্দুক উদ্ধার ও ১২ জনকে আটক করা হয়েছে।

জগন্নাথপুর প্রতিনিধি, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button