রাজনীতিআওয়ামী লীগ

দুর্নীতির লেশ রাখবো না: তাপস

বঙ্গবন্ধুকে নিয়ে কোন ধরণের অবমাননা বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো তাজুল ইসলাম। মৌলবাদ-দুর্নীতি উৎখাতে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন-ডিএসসিসি’র মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রাজধানীতে মহান বিজয় দিবসের আলোচনায় তারা এসব কথা বলেন।

মহান বিজয় দিবস উপলক্ষে বিকেলে আলোচনা সভার আয়োজন করে  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন,ডিএসসিসি। এসময় মহান মুক্তিযুদ্ধে জাতির পিতার অবদানের কথা স্মরণ করে তাঁর সংগ্রামী জীবন নিয়ে আলোচনায় অংশ নেন বক্তারা।

বঙ্গবন্ধু ও তাঁর ভাস্কর্য নিয়ে অবমাননা করলে তাঁর দাঁতভাঙা জবাব দেয়ার হুশিয়ারি দেন এলজিআরডি মন্ত্রী মো তাজুল ইসলাম।  এসময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করার ঘোষণা দেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। একই সঙ্গে দেশ থেকে মৌলবাদকে উৎখাতের প্রত্যয় বক্ত করেন তিনি।

এরআগে সকালে মহান বিজয় দিবসের এক অনুষ্ঠানে অংশ নেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো.আতিকুল ইসলাম। এ সময় মুক্তিযোদ্ধাদের আদর্শকে বুকে ধারণ করে বাসযোগ্য ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সাম্প্রদায়িক অপশক্তি দেশের উন্নয়ন ব্যহত করার চক্রান্ত করছে উল্লেখ করে তা রুখে দেয়ার হুঁশিয়ারি দেন তিনি।

হাকিম মোড়ল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button