দেশবাংলা

নগ্ন ভিডিও দেখিয়ে শিশু ধর্ষণ, ধর্ষক পলাতক

গাজীপুরের কালীগঞ্জে মায়ের ভেজা কাপড় শুকাতে গিয়ে (১০) বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার পর ধর্ষক সুজন শেখ (৩০) পলাতক রয়েছে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের উত্তরখলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভীকটিম স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে সদ্য ৩য় শ্রেণি থেকে ৪র্থ শ্রেণিতে উত্তীর্ণ হলো। তার বাবা একজন দিন মজুর। অন্যদিকে ধর্ষক সুজন স্থানীয় রাস্তা-ঘাটে ইজিবাইক চালায়। ব্যক্তি জীবনে সে বিবাহিত এবং দুই সন্তানের জনক। সে একজন মাদকাসক্ত যুবক বলেও জানান স্থানীয়রা।

কালীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, ভীমটিম থানায় এসেছে। আমরা বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে দেখছি। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত স্বাস্থ্য পরীক্ষার গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এ সংক্রান্ত ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আতিকুজ্জামান বলেন, আমাদের এখানে ধর্ষণের বিষয়টি নিয়ে জরুরী বিভাগে এসেছিল। প্রাথমিকভাবে ওই শিশুর গোপনাঙ্গের ভিতরে কিছু লক্ষ্যন পাওয়া গেছে। তবে এটা ধর্ষণ কিনা সেটা এখান থেকে নির্ণয় করা সম্ভভ না। এর জন্য আমরা ভীকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের প্রেরণের পরামর্শ দিয়েছি।

ভীকটিমের বাবা জানান, দুপুরে শিশুটি তার মায়ের ভেজা কাপড় শুকাতে বাড়ির প¦ার্শবর্তী মাঠে যায়। এ সময় লম্পট সুজন তাকে একা পেয়ে মুখে চেপে ধরে ওই মাঠের পাশের জঙ্গলে একটি পরিত্যক্ত বাড়ীতে নিয়ে যায়। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে নগ্ন ভিডিও দেখায় এবং জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনার সময় শিশুটির বাবা বাড়িতে এসে তাকে না পেয়ে ডাকতে ডাকতে ওই মাঠের পাশে চলে যায় এবং সেখানে গিয়েও তাকে ডাকাডাকি শুরু করে। পরে শিশুটির চিৎকারে ওই পরিত্যক্ত ঘরে গিয়ে দু’জনকে বিবস্ত্র অবস্থায় দেখেতে পায়।

এ সময় ধর্ষককে জাপটে ধরলেও ধস্তাধস্তি শুরু করে। ঘটনার সময় ভীকটিমের বাবার চিৎকারে তার এক প্রতিবেশী ভাজিতা এগিয়ে আসলে ধর্ষক তাকেও কিল-ঘুষি দিয়ে পালিয়ে যায়।

রফিক সরকার, কালীগঞ্জ প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button