দেশবাংলা

রাতে বাসে ডাকাতি: ৯৯৯ এ ফোন করে রক্ষা পেলেন যাত্রীরা

নবাবগঞ্জের মতিহারা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী রুজিনা পরিবহন নামে একটি নৈশকোচে ডাকাতির সময় ৯৯৯ ফোন দিয়ে রক্ষা পেয়েছেন যাত্রীরা। এ সময় নাজমিন নাহার রিপা নামে এক নারী ডাকাতকে আটক করেছে পুলিশ। আটক নাজমিন নাহার রিপা দিনাজপুর জেলার ঘোড়ঘাট উপজেলার সেলিম শেখের স্ত্রী বলে জানায় পুলিশ।

সোমবার (৪ জানুয়ারি) ভোর পৌনে ৫টায় ৯৯৯ ফোন পেয়ে দলারদরগা-মতিহারা ব্রিজ এলাকা থেকে ডাকাতির হাত থেকে যাত্রীদের উদ্ধার করে নবাবগঞ্জ ও বিরামপুর থানা পুলিশ।

বিরামপুর-নবাবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মিথুন সরকার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী রুজিনা পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৫০২১) নৈশকোচে যাত্রীবেশে কয়েকজন গাড়িতে উঠে। পরে গোবিন্দগঞ্জ এলাকায় গাড়িটি পৌঁছালে যাত্রী ছদ্মবেশে কয়েকজন গাড়িচালককে গতিরোধ করে ডাকাতির চেষ্টা করে এবং চালককে মারধর করে।

এ সময় গাড়ি সুপারভাইজার জাহিদ জানালা দিয়ে লাফ দিয়ে নিচে নেমে ৯৯৯ নাইনে ফোন দেন। পরে বিরামপুর-নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে গেলেও নাজমিন নাহার রিপা নামে এক নারী ডাকাতকে আটক করেন পুলিশ সদস্যরা।

সংশ্লিষ্ট খবর

Back to top button