রাজনীতিআওয়ামী লীগ

বসুরহাট নির্বাচন থেকে হানিফকে শিক্ষা নিতে বললেন কাদের মির্জা

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফকে উদ্দেশ্য করে নোয়াখালীর বসুরহাট পৌরসভার নব নির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, ‘হানিফ সাহেব আপনি কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার নির্বাচন থেকে শিক্ষা নেন।’

রোববার (১৭ জানুয়ারি) সকালে বসুরহাট পৌরসভায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন কাদের মির্জা। এসময় তিনি বলেন, আমি ভয়কে জয় করেছি আমাদের নেতা ওবায়দুল কাদেরের সহযোগিতায়। আমার বিজয়টা আমার কাজের ফসল।

তিনি আরো বলেন, আমাদের নেতারা বড় নেতাদের তেল মারে। তাদের এলাকা ও জনগণের সাথে কোনো সম্পর্ক নেই। এলাকার সাথে কোনো যোগাযোগ নেই। এরা ভোটের সময় আসলে কিছু কিছু নেতারে টাকা-পয়সা দিয়ে নমিনেশনটা নেত্রীকে সুপারিশ করে নেয়। এরা নমিনেশন নিয়ে আর এলাকার সাথে কোনো সম্পর্ক রাখে না। তারা এলাকার কোন কর্মকাণ্ডের সাথে থাকে না, উন্নয়নের সাথে থাকে না, কোনটার সাথেই নেই।

আর অনেক এমপি আছে, নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রতিশ্রুতি রক্ষা করে না। শত ভাগ না পারলেও, অন্তত ৭০ভাগ থেকে ৮০ ভাগ যদি প্রতিশ্রুতি তারা রক্ষা করতেন, তাহলে বাংলাদেশ আওয়ামী লীগ এখন যে নির্বাচনগুলো হচ্ছে সব নির্বাচনগুলোতে জয়ী হত।

কাদের মির্জা আরো বলেছেন, অপরাজনীতির বিরুদ্ধে আমি জাতীয় নেতাদেরকে জানিয়েছি, অপেক্ষা করছি দেখি, উনারা কী করেন। না হয় পরে আমি সব প্রকাশ করবো।

সংশ্লিষ্ট খবর

Back to top button