রাজনীতিআওয়ামী লীগবিএনপি

ফখরুল-কাদের পাল্টাপাল্টি অভিযোগ

করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার এখন ভ্যাকসিন নিয়ে লুটপাট করছে, বলে অভিযোগ করেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর ওবায়দুল কাদের বলছেন, বিএনপি নেতারা হঠাৎ ঘুম থেকে জেগে, চিরাচরিত মিথ্যাচারের রেকর্ড বাজাচ্ছেন।

মঙ্গলবার সকালে বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার এখন ভ্যাকসিন নিয়ে লুটপাট করছে।

 জনগনের কাছে কোন জবাবদিহিতা নেই বলেই সরকার এমন দুর্নীতি করছে বলেও অভিযোগ করেন ফখরুল। এসময় দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ারও আহবান জানান এই বিএনপি নেতা।

অন্যদিকে, বিএনপি নেতারা হঠাৎ ঘুম থেকে জেগে, চিরাচরিত মিথ্যাচারের রেকর্ড বাজাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার সকালে নিজ বাসভবন থেকে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপকমিটি আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সরকারের কর্মযজ্ঞ না দেখে বিএনপি এখন শীতনিন্দ্রায় রয়েছে। তারা জনগণ থেকে প্রাত্যাখ্যাত হয়ে অপরাজনীতির পথে হাঁটছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button