রাজনীতিআওয়ামী লীগ

বিএনপি ষড়যন্ত্রতত্ত্বে বিশ্বাসী বলেই সবক্ষেত্রে নেতিবাচক: কাদের

করোনা ইস্যুতে যারা সরকারের পরাজয় দেখতে চেয়েছিল, তারা নিজেরাই এখন পরাজিত বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার সকালে নিজ বাসভবন থেকে এক ভিডিও বার্তায় তিনি অভিযোগ করে বলেন, বিএনপি নিজেরাই ষড়যন্ত্রতত্ত্বে বিশ্বাসী বলেই সবক্ষেত্রে নেতিবাচক দেখে।

এ সময় বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, কথায় কথায় বিদেশি দূতাবাসে নালিশ করে তারা দেশকে নতজানু করেছে, আওয়ামী লীগ নয়। বিএনপি নিজেই ষড়যন্ত্র তত্ত্বে বিশ্বাসী এবং এ তত্ত্বের অনুসারী বলে সবক্ষেত্রে গন্ধ খুঁজে বেড়ায় তারা।

বিএনপির অপমৃত্যু তো সেদিনই হয়েছে, যেদিন তারা সরকার পরিবর্তনের জন্য জনগণের কাছে না গিয়ে বিদেশি শক্তির কাছে নৈতিক সমর্থন চেয়ে বিবৃতি দিয়েছিল বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

করোনার আঘাত মোকাবিলায় যারা শেখ হাসিনাকে পরাজিত দেখতে চেয়েছিলেন আজ তারাই পরাজিত হয়েছে এ কথা জানিয়ে কাদের বলেন, করোনা সংকট মোকাবিলায় সময়ের সাহসী নেত্রী হিসেবে বিজয়ীর বীর হিসেবেই শেখ হাসিনাকে ইতিহাস মনে রাখবে।

রাজনীতি একটি বহুমাত্রিক মহাসড়ক উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, গণতান্ত্রিক চেতনায় আমাদের ভিন্নমাত্রা থাকতে পারে কিন্তু এসব মতপার্থক্য আলাপ-আলোচনার মাধ্যমে নিরসন করতে হবে সাংগঠনিক পরিমণ্ডলে। বাংলাদেশের বাতাসে এখনো ষড়যন্ত্রের গন্ধ, অশুভ শক্তি সরকার হটানোর চক্রান্তে লিপ্ত, চালাচ্ছে অপপ্রচার ও গুজব, খুঁজছে চোরাগলি জানিয়ে নিজেদের ঐক্যকে সুসংহত করতে হবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সংশ্লিষ্ট খবর

Back to top button