রাজনীতিআওয়ামী লীগ

মানুষ ও মিডিয়া ভাড়া করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র: তথ্যমন্ত্রী

স্বাধীনতা বিরোধী চক্র যারা দেশের মানুষের কাছে ঘৃণিত, তারা টাকা দিয়ে মানুষ ভাড়া করে এবং বিভিন্ন আন্তর্জাতিক মিডিয়া ভাড়া করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বলে জানিয়েছেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার সকালে রাজধানীর রিপোর্টাস ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত একুশের চেতনায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। এ সময় তিনি অভিযোগ করে বলেন, দেশের একজন স্বনামধন্য আইনজীবির মেয়ের ইহুদী জামাই বিদেশে পলাতক যুদ্ধাপরাধীদের সাথে হাত মিলিয়ে আন্তর্জাতিক গণমাধ্যম ব্যবহার করে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত।

যাদের দেশের উন্নয়ন সহ্য হচ্ছে না তারাই ষড়যন্ত্র করছে এবং এসব দেশবিরোধীদের ব্যাপারে সতর্ক থাকারও আহবান জানান তিনি। দেশের জনগণকে ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। দেশ এগিয়ে যাচ্ছে, এটা অনেকের পছন্দ নয়।

তথ্যমন্ত্রী আরো বলেন, যখন সবাই প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ, বিদেশে সবাই প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাচ্ছেন, যখন পাকিস্তানকে আমরা পেছনে ফেলেছি—তখন একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সেই চক্রের নেতৃত্বে অনেকেই রয়েছেন, যাদের মধ্যে দেশের একজন স্বনামধন্য আইনজীবীর ইহুদি মেয়ে জামাইও রয়েছেন।

যারা দেশে ঘৃণিত, বর্জিত, ধিক্কৃত তারা এখন নিজেদের অর্থ দিয়ে মানুষ ভাড়া করে আন্তর্জাতিক গণমাধ্যমে যোগাযোগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। সাম্প্রতিক কিছু রিপোর্ট এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা তারই প্রমাণ।

সংশ্লিষ্ট খবর

Back to top button