রাজনীতিআওয়ামী লীগ

‘ইস্যু না পেয়ে ব্যক্তিগত আক্রমণ করছে বিএনপি’

ইস্যু খুঁজে না পেয়ে বিএনপি নেতারা এখন ব্যক্তিগত আক্রমণ করছেন, যা রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভূত বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এদিকে, ব্যক্তিগত সমালোচনা না করে সরকারের গঠনমূলক সমালোচনা করতে মির্জা ফখরুলের প্রতি আহবান জানিয়েছেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। রোববার আলাদা অনুষ্ঠানে এসব কথা বলেন তারা।

সকালে সরকারি বাসভবন থেকে টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উন্নয়ন অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ শীর্ষক আলোচনায় ভার্চুয়ালী অংশ নেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে রাজনীতির পরিবর্তে ব্যক্তিগত আক্রমণের অভিযোগ করেন তিনি।

এদিকে, দুপুরে সচিবালয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ঢাকায় নিযুক্ত আলজেরিয়ার রাষ্ট্রদূত রাবাহ লারবি। এ সময় ব্যবসা-বাণিজ্যসহ দু’দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা করেন তারা। পরে গণ্যমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে নিয়ে মির্জা ফখরুল ইসলাম আমলগীরের বক্তব্য হাস্যকর ছাড়া আর কিছুই নয়।

বিএনপি মহাসচিব অবলীলায় মিথ্যা বলতে পারেন দাবি করে এক্ষেত্রে পুরস্কার দেয়া হলে, মির্জা ফখরুলই প্রথম পুরস্কার পাবেন বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

হাকিম মোড়ল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button