দেশবাংলা

জগন্নাথপুরে ট্রাকের ধাক্কায় আহত ৫

সুনামগঞ্জের জগন্নাথপুরে ঢাকা-সুনামগঞ্জ মহাসড়কে গন্ধর্ব্বপুর গ্রামের ভাঙ্গাপুল নামক স্থানে শনিবার (২০ মার্চ) সাড়ে ১২ টার দিকে জগন্নাথপুর গ্রামী মালবাহী ট্রাকের পিছনে থাকা সিনজিকে ধাক্কা দিলে ড্রাইভারসহ ৫জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে ১ জনকে আংশকা জনক অবস্থায় সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি ট্রাক ঢাকা-সুনামগঞ্জ মহাসড়কে রানীগঞ্জ বাজার থেকে জগন্নাথপুরে যাওয়ার পথে ভাঙ্গাপুল নামক স্থানে আসলে পিছনে একটি সিএনজি ছিল, পুলের উপরে হঠাৎ করে একটি বাচুর চলে আসে। বাচুরকে বাঁচাতে ট্রাকের ড্রাইভার গাড়ী থামালে পিছনে থাকা সিএনজি গতি বেশি থাকায় ট্রাকের সাথে ধাক্কা খেয়ে দুমরে মুছরে যায়।

এ সময় সিএনজি ড্রাইভার উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলা উদ্দিনের ছেলে মো. রুবেল মিয়া (৩৫), রানীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রামের নুরুল হকের মেয়ে নুরজাহার খাতুন (৩২) ও তার ভাই মুজিবুর হক (২০), হবিগঞ্জ সদরের আব্দুল মালেকের ছেলে হুসেন মিয়া (৫৫), জগন্নাথপুরের মৃত আব্দুল রশিদের ছেলে জামাল মিয়া (৬০) আহত হয়। আহতদের মধ্যে জামাল মিয়াকে সিলেট প্রেরণ করা হয়েছে। অন্য ৪জনকে জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সএ চিকিৎসা দেওয়া হয়েছে।

জগন্নাথপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর ইমাজেন্সি মেডিকেল অফিসার ডা: আলম সিদ্দিকি তথ্য নিশ্চিত করে বলেন, সিএনজি দূর্ঘটনায় ৫জন এসেছিল। ৪জন প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা বাড়ীতে চলে গেছে। এর মধ্যে ১জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button