দেশবাংলাঅপরাধআইন-বিচারবাংলাদেশ

মুন্সিগঞ্জে সালিশ বৈঠকে সংঘর্ষে ৩ জনের মৃত্যু

মুন্সিগঞ্জ সদর উপজেলার উত্তর ইসলামপুর এলাকায় সালিশ বৈঠকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয় আরও বেশ কয়েকজন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১০জনকে আটক করেছে পুলিশ।

গতরাতে সদর উপজেলার উত্তর ইসলামপুর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ জানায়, ইভটিজিং নিয়ে দুই পক্ষের বিরোধ মীমাংসার সময়  ইমন পাঠান ও অভি গ্রুপ এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় অভি গ্রুপের লোকজন ইমন,সাকিব ও মিন্টুকে ছুরিকাঘাহ হয়। পরে স্থানীয়রা আহতদের হাসপাতালে নেয়ার পথে সাকিবের মৃত্যু হয়, হাসপাতালে নিলে চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর গুরুতর আহত মিন্টুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সকালে সেও মারা যায়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, সালিশি বৈঠকে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে তিনজন গুরুতর আহত হন। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনার পর একজন মারা যান। আরেকজন মারা গেছেন ঢামেক হাসপাতালে। অপর একজন ঢামেকে চিকিৎসাধীন।

ওসি আরও জানান, ঘটনার পরই উত্তর ইসলামপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওই এলাকা থেকে পাঁচজনকে আটক করা হয়। বর্তমানে সেখানকার পরিস্থিতি শান্ত। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button