রাজনীতিআওয়ামী লীগ

বিএনপিকে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান আওয়ামী লীগের

আন্দোলন-নির্বাচনে ব্যর্থ দল হিসেবে বিএনপির সব নেতার পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  সকালে ৫৯তম মৃত্যুবার্ষিকীতে  শেরে বাংলা এ কে ফজলুল হকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে, তিনি এ কথা বলেন।  অন্য এক অনুষ্ঠানে, টিকা নিয়ে বিভ্রান্তি ছড়ানোর দায়ে বিএনপির জাতির ক্ষমা চাওয়া উচিত বলে মন্তব্য করেছেন, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

জাতীয় নেতা শেরে বাংলা এ কে ফজলুল হকের ৫৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকালে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এতে,  মহামারির এই দুঃসময়ে অপরাজনীতি ছেড়ে বিএনপিকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।  নেতিবাচক রাজনীতির কারণে দলটির প্রতি জনগনের কোন আস্থা নেই বলেও তাবি করেন কাদের।

এদিকে, রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে যোগ দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।  এ সময় বিএনপির প্রতি, বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানান তিনি। সরকার বিভিন্ন দেশ থেকে টিকা আনার উদ্যেগ নিয়েছে- জানিয়ে, শিগগিরই তা চলে আসবে বলেও দাবি করেন তথ্যমন্ত্রী।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button