দেশবাংলাঅপরাধ

সুনামগঞ্জে গ্রাম পুলিশকে চুরিকাঘাতে হত্যা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গ্রাম পুলিশকে চুরিকাঘাতে হত্যা করেছে দুবৃত্তরা। নিহত গ্রাম পুলিশের নাম আব্দুর রউফ(৫০)। তিনি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়োখারা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

বৃহস্পতিবার (০৬ মে) ভোর রাতে উত্তর বড়দল ইউনিয়ন বড়োখারা গ্রামে নিহতের বাড়িতেই ঘটনাটি ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়,উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন বড়োখারা গ্রামের আব্দুর রউফের নিজ বাড়ি উঠানে রাত তিনটার দিকে সেহেরি খেয়ে বাইরে বের হলে অজ্ঞাত দুবৃত্তরা তার বুকে ছুরি মারে। তার চিৎকার শুনে পরিবারের লোকজন ও এলাকাবাসী এগিয়ে আসার আগেই দুবৃত্তরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় আব্দুর রউফ।

খবর পেয়ে তাহিরপুর সার্কেল বাবুল আক্তার,ওসি আব্দুল লতিফ তরফদারসহ পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তর্দন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় এলাকাবাসী বলছেন, কয়েকদিন যাবৎ এলাকয় চুরি বেশি হচ্ছে তারা ধারণা করছেন রাতে নিহতের বাড়িতে চুরি করতে এসেছিল চুর। চুরি করতে বাধা দেয়ায় গ্রাম পুলিশকেই চুরিকাঘাত করে পালিয়ে যায় চোর।

এঘটনায় সত্যতা নিশ্চিত করেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ তরফদার জানান,গ্রাম পুলিশকে হত্যা করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে এসেছি। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাটানো হয়েছে।

ডেস্ক রিপোর্ট/বাংলাটিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button