বাংলাদেশআওয়ামী লীগপ্রধানমন্ত্রী

করোনায় ছোটাছুটি নয়: প্রধানমন্ত্রীর সতর্কবার্তা

করোনার নতুন ভ্যারিয়েন্টের সংক্রমণ আরো ভয়াবহ হতে পারে বলে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী। কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলাসহ, ঈদের জন্য ঝুঁকি নিয়ে ছোটাছুটি না করার আহবান জানিয়েছেন তিনি। সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে, পূর্বাচল নতুন শহর প্রকল্পের ক্ষতিগ্রস্তদের মাঝে প্লট প্রদান অনুষ্ঠানে এসব নির্দেশনা দেন প্রধানমন্ত্রী। এসময় করোনা সংকট মোকাবেলায় ধৈর্য্য ধারণ করার আহবান জানান তিনি।

সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের এর মাধ্যমে, পূর্বাচল নতুন শহর প্রকল্পের বাস্তবায়নে ক্ষতিগ্রস্তদের মধ্যে প্লট বরাদ্দ প্রদান অনুষ্ঠান যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় মোট ১,৪৪০ জনের ক্ষতিগ্রস্ত জমির মালিককে তাদের জন্য নির্ধারিত প্লট বুঝিয়ে দেয়া হয়।

এসময় প্রধানমন্ত্রী সারাদেশে অসহায় মানুষের জন্য সরকারের সহযোগিতার কথা তুলে ধরেন।সরকারপ্রধান তাঁর বক্তব্যে, করোনা পরিস্থিতিতে দেশবাসীকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। এসময় তিনি বলেন, সম্প্রতি দেশে করোনার নতুন ভ্যারিয়েন্ট শনাক্ত হয়েছে, যা আগের থেকে শক্তিশালী। তাই সংক্রমণ এড়াতে সবাইকে আরো বেশি সতর্ক থাকতে হবে।

নিজের ও পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে হলেও, এবারের ঈদ ঘিরে ঝুঁকি নিয়ে ছোটাছুটি না করতে অনুরোধ করেন প্রধানমন্ত্রী।করোনার এই ক্রান্তিলগ্নে আতংকিত না হয়ে, দেশবাসীকে সংকট মোকাবেলায় ধৈর্য্য ধরার আহবান জানান শেখ হাসিনা।

বাংলাটিভি/রাজ

সংশ্লিষ্ট খবর

Back to top button