বাংলাদেশ

৫ম বর্ষে পদার্পন করলো বাংলা টিভি

বাংলা টিভি’র আজ জন্মদিন। রাত ১২টায় বাংলা টিভি ভবনে, কেক কেটে আনুষ্ঠানিকভাবে উদযাপন করা হয় ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে পদার্পন। পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে, আয়োজনের উদ্বোধন করেন বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক। এসময়, বাংলা টিভির পথচলায় পাশে থাকার জন্য সকলকে আন্তরিক শুভেচ্ছা জানান তিনি। কর্তৃপক্ষ আশা করে, আগামীতে মানসম্মত অনুষ্ঠান ও বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনের মাধ্যমে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল  ‘বাংলা টিভি’ দর্শকদের প্রত্যাশা পূরণের ধারা অব্যাহত রাখবে।

হাঁটি হাঁটি পা পা করে বাংলা টিভি পদার্পণ করলো ৫ম বর্ষে। বাংলাটিভির নিজস্ব ভবনে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। রাত ১২টায় বাংলা টিভির চেয়ারম্যানসহ পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে কেক কাটেন ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক।

দীর্ঘ পথচলায় সঙ্গে থাকার জন্য প্রতিষ্ঠানটির কর্মকর্তা, দর্শক-শ্রোতা, ক্যাবল অপারেট ও বিজ্ঞাপনদাতাসহ সকলকে শুভেচ্ছা জানান বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক। আগামীতেও নিরপেক্ষ সংবাদ এবং দশর্কপ্রিয় বিভিন্ন অনুষ্ঠান প্রচারের প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এসময় সুখে-দু:খে সবসময় বাংলাটিভির পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন চেয়ারম্যান কে এম আকতারুজ্জামান।

বস্তুনিষ্ঠ সংবাদ ও নানাধর্মী অনুষ্ঠান সম্প্রচারের মাধ্যমে বাংলা টিভি দর্শকের মনে জায়গা করে নিয়েছে বলে, জানালেন পরিচালনা পর্ষদের সদস্যরা। বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য ও মুক্তিযুদ্ধের চেতনার কথা বিশ্বজুড়ে ছড়িয়ে দিবে এ প্রত্যাশার কথা ব্যক্ত করেন তারা।

বাংলা টিভির জন্মদিনের আয়োজনে আরো উপস্থিত ছিলেন, নিউজ এন্ড কারেন্ট এ্যাফেয়ার্স, মাকের্টিং বিভাগের কর্মকর্তাসহ অন্যান্যরা।

বাংলাটিভি/ হাকিম মোড়ল

 

সংশ্লিষ্ট খবর

Back to top button