দেশবাংলাঅপরাধআইন-বিচার

গলদা রেনু পোনাসহ ৫ জন অসাধু ব্যবসায়ী আটক

মাওয়ায় কোস্ট গার্ডের বিশেষ অভিযানে ১৫ লক্ষ গলদা রেনু পোনাসহ ৫ জন অসাধু ব্যবসায়ী আটক; মিনি ট্রাক জব্দ।অদ্য মধ্যরাতে বাংলাদেশ কোস্ট গার্ড পদ্মাসেতু কম্পোজিট স্টেশান মাওয়া কর্তৃক অভিযান পরিচালনা করে শিমুলিয়া ০২ নং ফেরিঘাট এলাকায় দুইটি মিনি ট্রাক থেকে ১৫ লক্ষ পিস গলদা রেনু পোনাসহ ৫ জন অসাধু ব্যবসায়ীকে আটক করা হয়।

রবিবার (২৩ মে) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় সন্দেহজনকভাবে দুইটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে ৭৫ টি ছোট-বড় ড্রামে থাকা ১৫ লক্ষ পিস গলদা রেনু পোনাসহ ৫ জন অসাধু ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত অসাধু ব্যবসায়ীরা হলো- (১) রিয়াজ(৪০), (২) জাহিদ(৫৫), (৩)মুরাদ উদ্দিন(৪৫), (৪)জহির(৪৫) এবং (৫)আবিদ(৪০)।

পরবর্তীতে জব্দকৃত মিনি ট্রাক ও অটককৃত অসাধু ব্যবসায়ীদের উপজেলা মৎস্য কর্মকর্তা নিকট হস্তান্তর করা হয় এবং রেনু পোনাগুলো পদ্মা নদীতে অবমুক্ত করা হয়।তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণসহ মৎস্য সম্পদ সংরক্ষেণে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

বাংলাটিভি/এস

সংশ্লিষ্ট খবর

Back to top button