বাংলাদেশঅপরাধআইন-বিচার

রাজধানীর মোহাম্মদপুর হতে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক কারবারি আটক

র‌্যাবের চলমান আভিযানিক কর্মকান্ডের অংশ হিসেবে অভিযানে রাজধানীর মোহাম্মদপুর এলাকা হতে ১টি দেশীয় অস্ত্র ও ১৯,৫০০ পিস ইয়াবাসহ ০১ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

র‌্যাব-২ এর আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, রাজধানী মোহাম্মদপুর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা নিজেদের হেফাজতে রেখে ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২৭/০৫/২০২১ তারিখ ০৯১০ ঘটিকায় র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানাধীন শ্যামলী স্কায়ার শপিং মলের সামনে পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী ক। মোঃ কালাম হাওলাদার (৩৪), পিতা- মৃত আঃ মালেক হাওলাদার, জেলা-বরিশাল’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে তল্লাশীকালে ১টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও ১৯,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

1

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, এলাকার মাদক ব্যবসায়ীদের কোন্দলের জের ধরে নিজের মাদক ব্যবসার নিরাপত্তার স্বার্থে এই অস্ত্র সে ব্যবহার করত। গ্রেফতারকৃত আসামী আরও জানান, সে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী জেলা কক্সবাজার হইতে নিষিদ্ধ মাদক (ইয়াবা) ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল। আসামীর থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের অভিযান অব্যাহত রাখবে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।এলিট ফোর্স র‌্যাব প্রতিষ্ঠার পর হতে অদ্যবধি অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আপোষহীন এবং নিরলস গ্রেফতার অভিযান চলমান রেখেছে।

বাংলাটিভি/এস

সংশ্লিষ্ট খবর

Back to top button