বাংলাদেশসরকার

শেখ হাসিনা মুক্তি না পেলে গণতন্ত্র মুক্তি পেত না: তথ্যমন্ত্রী

জননেত্রী শেখ হাসিনা মুক্তি না পেলে গণতন্ত্র মুক্তি পেতো না ,বাংলাদেশের এত উন্নয়ন অগ্রগতি হতো না! সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সুফল ভোগ করে ও বিএনপি নেতারা সরকারের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, অসত্য সমালোচনা করে মধ্যরাতে টিভির পর্দা গরম করে ফেলে। সরকারের কোন প্রশংসা তাদের মুখে আসে না বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ।

দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শুক্রবার ১১ জুন সকালে কলাবাগান ক্রীড়া চক্র মিলনায়তনে আলোচনা সভা দোয়া মিলাদ মাহফিল ও করোনা প্রতিরোধক বুথ এর উদ্ধোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন ১১ জুন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। তার চেয়ে বড় কথা ১১ জুন ২০০৮ সালে দেশে প্রকৃত গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন ক্ষমতায় থাকলে বিনয়ী হতে হয়। বিনয়ী হলে জনগনই তার যথাযথ মূল্যায়ন করবে।

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ’র সভাপতিত্বে আলোচনা সভায় সঞ্চালনা করেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক  জননেতা আফজালুর রহমান বাবু।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত শেষে তথ্য মন্ত্রী ড.হাসান মাহমুদ স্বেচ্ছাসেবক লীগের করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করেন।

প্রাথমিকভাবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগকে ৪ টি করে মোট ৮ টি করোনা প্রতিরোধক বুথ প্রদান করা হয়। পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ প্রদান করা হবে মর্মে জানান সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

অনুষ্ঠানে অারো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ -সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু,নির্মল চ্যাটার্জি,কাজী শহিদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, কাজী মোয়াজ্জেম হোসেন, অ্যাডঃ কাজী শাহানারা ইয়াসমিন, কৃষিবিদ আব্দুস সালাম, অ্যাডঃ মানিক কুমার ঘোষ, ডাঃ আসাদুজ্জামান খান রিন্টু, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আবদুল্লাহ আল সায়েম,আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, আরিফুর রহমান টিটু, মেহেদী হাসান মোল্লা, আবিদ আল হাসান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান,ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বাংলাটিভি/এস

সংশ্লিষ্ট খবর

Back to top button