আওয়ামী লীগদেশবাংলাপ্রধানমন্ত্রীবাংলাদেশ

বিশ্বে মাথা উঁচু করে এগিয়ে চলছে বাংলাদেশ : প্রধানমন্ত্রী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান ঘিরে বিদেশি অতিথি ও সরকার প্রধানদের নিশ্ছিদ্র নিরাপত্তা প্রদানে স্পেশাল সিকিউরিটি ফোর্স এসএসএফ’এর প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে সংস্থাটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি একথা বলেন। এসময় বাংলাদেশ জাতির পিতার স্বপ্ন পূরণের পথে এগিয়ে যাচ্ছে বলেও জানান প্রধানমন্ত্রী।

বিশেষ নিরাপত্তা বাহিনী স্পেশাল সিকিউরিটি ফোর্স এসএসএফ-র ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় দেশপ্রেম, নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে এসএসএফ  প্রশংসা করেন প্রধানমন্ত্রী। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশবার্ষিকী উপলক্ষে আগত বিদেশি অতিথি ও সরকার প্রধানদের নিশ্ছিদ্র নিরাপত্তায় বাহিনীর সদস্যদের ভূমিকার কথাও তুলে ধরেন তিনি।

বিশ্ব দরবারে দেশ আজ মাথা উঁচু দাঁড়িয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন এগিয়ে চলছে জাতির পিতার স্বপ্ন পুরণের পথে এসএসএফের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাহিনীর স্মারক ও ই-বুক চালু করেন প্রধানমন্ত্রী।

বাংলাটিভি/রাজ

সংশ্লিষ্ট খবর

Back to top button