বাংলাদেশঅপরাধ

গ্রেপ্তার হল শিক্ষার্থীকে চাপা দেওয়া সেই গাড়িচালক

রাজধানীর ইসিবি চত্বরে শান্ত নামের দশম শ্রেণির এক স্কুলছাত্রকে চাপা দেয়ার ঘটনায় গ্রেপ্তার হয়েছেন প্রাইভেটকারের চালক। তার নাম শাকিল। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সহপাঠীর মৃত্যুর খবরে ইসিবি চত্বরের রাস্তা আটকে বিক্ষোভে ফেটে পড়ে শিক্ষার্থীরা। প্রাইভেটকার চাপায় মোহাম্মদ শান্ত নামে এক স্কুলছাত্র নিহত হওয়ার পর ৩ ঘণ্টারও বেশি সময় ধরে চলে এ বিক্ষোভ।

সহপাঠীরা জানান শান্ত যখন রাস্তা পার হচ্ছিল তখন একটা বাইক যাচ্ছিল এ কারণে ও দাঁড়িয়ে গেছিল। পরে এই প্রাইভেটকার এসে তাকে মেরে দিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে গুলশান জোনের ডিসি জানান, এর আগেও আরও একটি দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত গতিতে চালাচ্ছিল গাড়িটির চালক। দোষীদের ছাড়া পাওয়ার বিষয়ে কারও অবহেলা আছে কি না, খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি

গুলশানের উপপুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান বলেন, সম্ভবত এর আগেও কোথায় একটা একসিডেন্ট করে থাকতে পারে। পেছন থেকে তাকে অনেক লোকজন ধাওয়া দিচ্ছিল। যখন গাড়িটি আসছিল তখন শান্ত গাড়িটিকে আটকের চেষ্টা করলে তখন তাকে চাপা দেয়। এ ঘটনায় কার অবহেলা ছিল আমরা দেখব।

নিহত শান্ত আদমজী ক্যান্টনমেন্ট কলেজের দশম শ্রেণিতে পড়ত।

বাংলাটিভি/ সাকিব

সংশ্লিষ্ট খবর

Back to top button