fbpx
আন্তর্জাতিকযুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্রে স্কুলে গুলির ঘটনায় ৪ শিক্ষার্থী আহত

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের আরলিংটনে টিম্বারভিউ উচ্চবিদ্যালয়ে শ্রেণিকক্ষে গুলির ঘটনায় চারজন আহত হয়েছে। স্থানীয় সময় গতকাল বুধবার ১৮ বছর বয়সী এক শিক্ষার্থীর গুলিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন শিক্ষার্থী টিমোথি জর্জ সিম্পকিনসকে গ্রেপ্তার করা হয়েছে।

আরলিংটনের সহকারী পুলিশ প্রধান কেভিন কলবি জানিয়েছেন, এটি কোনো সহিংস হামলা নয়। নিজেদের মধ্যে মারামারির সময় ওই শিক্ষার্থী অস্ত্র বের করেছেন।

কলবি জানান, ঘটনার পর সিম্পকিন্স পালিয়ে গিয়েছিলেন। পরে তিনি আত্মসমর্পণ করেছেন। তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হতে পারে। পুলিশ জানিয়েছে সিম্পসনের কাছ থেকে একটি বন্দুক উদ্ধার করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আহতদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে দুজনের শরীরে গুলির আঘাত লেগেছে। স্থানীয় সংবাদমাধ্যম বলছে, আহতদের মধ্যে ১৫ বছর বয়সী এক কিশোরের অবস্থা সংকটাপন্ন। অন্যরা শঙ্কামুক্ত আছে। আহতদের মধ্যে অন্তঃসত্ত্বা এক নারী রয়েছেন। তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

গুলির ঘটনার পরে স্কুলটি বন্ধ করে দেওয়া হয়। শিক্ষার্থীদের যাতে অভিভাবকেরা নিয়ে যেতে পারেন, সে জন্য জায়গা নির্দিষ্ট করে দেয় পুলিশ।

কলবি জানান, দুই বা তিনটি গুলি করা হয়েছে। আরলিংটন স্কুলে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বাংলাটিভি/ সাকিব

সংশ্লিষ্ট খবর

Back to top button