fbpx
অন্যান্য

বাৎসরিক ইনক্রিমেন্ট ঘোষনা করেছে বাংলা টিভি

২০২৩ সালের বাৎসরিক ইনক্রিমেন্ট ঘোষনা করেছে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল বাংলা টিভি। বৈশ্বিক আর্থিক মন্দা ও অস্থিরতার মধ্যেও কর্মীদের প্রাণচাঞ্চল্য অব্যাহত রাখার স্বার্থে বাংলা টিভি কর্তৃপক্ষ ধারাবাহিক প্রক্রিয়ার অংশ হিসেবে পহেলা জুলাই থেকে বাৎসরিক ইনক্রিমেন্ট ঘোষনা করেছে।

কর্মীদের স্বাস্থ্য সেবা নিশ্চিতের জন্য রাজধানীর একাধিক হাসপাতালের সঙ্গে রয়েছে কর্পোরেট চুক্তি। যার আওতায় সকল ধরনের স্বাস্থ্যসেবায় বিশেষ ছাড় পাচ্ছেন বাংলা টিভির কর্মীরা। এদিকে, প্রতিবন্ধকতা কাটিয়ে ব্যবসা প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে কর্মীদের উজ্জীবনী শক্তিকেই প্রাধান্য দিতে চায় প্রতিষ্ঠানটি।

বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক বলেছেন,সকল ব্যর্থতার গ্লানি পেছনে ফেলে আগামীর উদ্ভাসিত সাফ্যলে এগিয়ে যেতে চায় বাংলা টিভি। সেখানে কর্মীদের উদ্দীপ্ত কর্মমুখরতা যাতে চলমান থাকে সেজন্য নতুন নতুন পরিকল্পনা নিয়ে আসছে জনপ্রিয় এ স্যাটেলাইট টিভি।

পরিচালক মীর নূর উস শামস শান্তুনু বলেন, বাংলা টিভি কর্মীদের পেশাগত দায়িত্বপালনকালে যে কোন অসুস্থতা ও দুর্ঘটনার সময়ও পাশে দাঁড়ায় প্রতিষ্ঠানটি। একই সাথে কর্মউদ্দীপনা অব্যাহত রাখার স্বার্থে বাৎসরিক ইনক্রিমেন্টও অব্যাহত রাখছে বাংলা টিভি কর্তৃপক্ষ।

সংশ্লিষ্ট খবর

Back to top button