fbpx
Uncategorized

সর্বস্তরের মানুষের সাথে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা বিনিময়

ফিলিস্তিনসহ দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে, সমাজের সচ্ছল ব্যক্তিদের প্রতি  আহ্বান জানিয়েছেন, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। সকালে বঙ্গভবনে আয়োজিত পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেয়া এক শুভেচ্ছা বক্তব্যে, দেশবাসীকে ধনী-দরিদ্র নির্বিশেষে ঈদের আনন্দ সকলের সঙ্গে মিলেমিশে উপভোগের অনুরোধ জানান।

বলেন, এই ঈদের মধ্যেও ফিলিস্তিনসহ যুদ্ধবিগ্রহ ও আধিপত্যের কারণে, বিশ্বব্যাপী অনেক মানুষ অবর্ণনীয় দুঃখ-কষ্টের মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন। তাই যুদ্ধ বন্ধে দ্রুত বিশ্ব নেতাদের প্রতি আহবান জানান রাষ্ট্রপতি। এসময় সময় সব শ্রেণি-পেশার মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, ‘ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি আর ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের শিক্ষা সকলের মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম উল্লেখ করে রাষ্ট্র প্রধান বলেন, মানবিক মূল্যবোধ, সাম্য, পারস্পরিক সহাবস্থান ও সহযোগিতা- ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

রাষ্ট্রপতি সাহাবুদ্দিন ঈদের আনন্দ থেকে পাড়া-প্রতিবেশী, আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব কেউ যেন বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখার ও তাগিদ দেন।

বাংলা টিভি / বুলবুল

সংশ্লিষ্ট খবর

Back to top button