বাংলাদেশ

মধ্যরাতে শেষ হচ্ছে ডাকসু নির্বাচনের প্রচারণা

ডাকসু ও হল সংসদ নির্বাচনকে ঘিরে উৎসব মুখর ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। নির্বাচন সুষ্ঠু করতে প্রস্তুত প্রশাসন। এদিকে, নির্বাচন উপলক্ষ্যে ক্যাম্পাসে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ঢাকা বিশ্বদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু ও হল সংসদ নির্বাচনের আর মাত্র একদিন বাকি। মধ্যরাতে শেষ হচ্ছে প্রার্থীদের প্রচার প্রচারণা।

তাই শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ছেলেদের পাশাপাশি সমানতালে মেয়ে প্রার্থীরাও যাচ্ছেন ভোটারদের কাছে।

শনিবার দুপুরে অপরাজেয় বাংলার পাদদেশে প্যানেল পরিচিতি অনুষ্ঠান করে ছাত্রদল। এসময় ১৫ দফা ইশতেহার ঘোষণা করেন তারা। নির্বাচনের পরিবেশ যাই হোক শেষ পর্যন্ত ভোটে থাকার ঘোষণাও দেন তারা।

তবে, নির্বাচনের সার্বিক পরিবেশ নিয়ে খুশি নয় বাম সংগঠনের প্রার্থীরা। শেষ পর্যন্ত নির্বাচনে থাকতে পারবেন কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেন তারা।

এদিকে, নির্বাচনে সব ধরনের নিরাপত্তা দিতে প্রস্তুত পুলিশ। দুপুরে শাহবাগ থানায় সংবাদ সম্মেলনে এই বিষয়ে দিক নির্দেশনা দেন ডিএমপি কমিশনার।

ডাকসু ও হল সংসদ নির্বাচনকে ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কাল সন্ধ্যা থেকে ২৪ ঘণ্টার জন্য বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এছাড়া যানবাহন চলাচলেও নিষেধাজ্ঞা থাকছে।

 

বাংলাটিভি/রাজু

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close