দেশবাংলাপ্রধানমন্ত্রী

মির্জাপুরে ৩১ কাজের ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

দানবীর রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে যোগ দিতে টাঙ্গাইলের মির্জাপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা ১১টার পর হেলিকপ্টার যোগে পৌঁছান তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে বিশেষ অতিথি হিসেবে তার ছোট বোন শেখ রেহানাসহ বেশ কয়েকজন মন্ত্রী এসেছেন।

সেখানে পৌঁছে মির্জাপুরের তিনটি উন্নয়ন কাজসহ জেলার ৩১টি উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেছেন প্রধানমন্ত্রী। এসব প্রকল্পের মধ্যে রয়েছে ধেরুয়া রেলওয়ে ওভারপাস, গ্রিড সাবস্টেশন, ইনডোর উপকেন্দ্রসহ শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ খাতের বিভিন্ন প্রকল্প। একই স্থানে ভারতেশ্বরী হোমস মাল্টিপারপাস হল ও ইনস্টিটিউট অব পোস্ট গ্রাজুয়েট নার্সিং কমপ্লেক্সের এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

পরে যোগ দেন কুমুদিনীর ৮৬তম জন্মবার্ষিকীর বর্ণাঢ্য আয়োজনে। মঞ্চ থেকে ভারতেশ্বরী হোমসের শিক্ষার্থীদের বর্ণিল ডিসপ্লে উপভোগ করেন প্রধানমন্ত্রী। পরে কমপ্লেক্স প্রাঙ্গণে আয়োজিত দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী।

এর আগে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মির্জাপুর হেলিপ্যাডে অবতরণ করে শেখ হাসিনাকে বহনকারী বিমান বাহিনীর হেলিকপ্টার। এ সময় জেলা পুলিশ প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে।

পরে আলোচনা সভা শুরু হয়। সভায় বক্তৃতা করেন কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রস্টের পরিচালক (শিক্ষা) প্রতিভা মুৎসুদ্দি ও পরিচালক শ্রীমতি সাহা। এ সময় কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী, এমপি, সচিব ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close