অন্যান্যআওয়ামী লীগদেশবাংলা

হাসপাতাল ছাড়লেন কাদের

প্রায় এক মাস চিকিৎসা নেয়ার পর শুক্রবার সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বাংলাদেশ সময় দুপুর সোয়া একটায় (সিঙ্গাপুর সময় বিকাল সোয়া তিনটায়) মাউন্ট এলিজাবেথ হাসপাতাল ছাড়েন তিনি।

মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাসের টিপু জানিয়েছেন, হাসপাতালের পাশেই তার জন্য বাসা ভাড়া করা হয়েছে। তিনি সেখানেই উঠেছেন। ফলোআপ ট্রিটমেন্টের জন্য চিকিৎসকের তত্ত্বাবধানে সেখানে থাকবেন তিনি। চিকিৎসকের অনুমতি মিললে শিগগিরই তাকে দেশে আনা হবে বলেও জানান এ কর্মকর্তা। এর আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল সূত্র জানায়, ওবায়দুল কাদের সুস্থ হয়ে উঠেছেন। আজ শুক্রবার বিকালে হাসপাতাল থেকে ছাড় পাবেন তিনি। মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাসের টিপুও বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর তার করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য পরদিনই তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়। আর আজ ৫ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি।

বাংলাটিভি/প্রিন্স

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close