অন্যান্যদেশবাংলাবাংলাদেশ

মালিবাগে পুলিশের গাড়িতে বিস্ফোরণে পল্টন থানায় মামলা

রাজধানীর মালিবাগে পুলিশের গাড়িতে বোমা হামলার ঘটনায় বিস্ফোরক ও সন্ত্রাস দমন আইনে মামলা হয়েছে। রোববার (২৭ মে) রাতেই অজ্ঞাতদের আসামি করে পুলিশ বাদী হয়ে পল্টন থানায় এ মামলা দায়ের করা হয় (মামলা নং ৪৬)।

পল্টন থানার উপ-পরিদর্শক-এসআই সৈয়দ আলীকে মামলা তদন্তের দায়িত্বে দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার ডিউটি অফিসার টিএসআই মাইদুল ইসলাম জানান,পুলিশের স্পেশাল ব্রাঞ্চের পক্ষ থেকে এ মামলা দায়ের করা হয়েছে সে আসামি অজ্ঞাত।

এর আগে রোববার (২৬ মে) রাত ৯টায় রাজধানীর মালিবাগ মোড়ে সিএনজি পাম্পের বিপরীতে ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের-ডিএমপি ট্রাফিক পূর্ব (সবুজবাগ) বিভাগের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাশেদা খাতুন, রিকশাচালক লাল মিয়া এবং আরেক পথচারী আহত হন।

এদিকে, জনগণের মধ্যে ভীতি সঞ্চার এবং পুলিশের মনোবলকে দুর্বল করতেই বোমা হামলার ঘটনা ঘটানো হয়েছে বলে মন্তব্য করেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

ঈদকে সামনে রেখে সকালে আজিমপুর গার্লস স্কুল এন্ড কলেজে দু:স্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন  ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

এ সময় রাজধানীর মালিবাগে গতকাল রাতে পুলিশের গাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনাকে বাহিনীর সদস্যদের মনোবল দুর্বল করার অপচেষ্টা বলে মন্তব্য করেন তিনি। তিনি বলেন, জনমনে ভীতি, নৈরাজ্য, অরাজকতা সৃষ্টি করার জন্য এমন ঘটনা ঘটছে। এতে জঙ্গি সম্পৃক্ততা আছে কি না তা এই মুহূর্তে বলা যাবে না।

বাংলাটিভি/ফাতেমা

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close