প্রধানমন্ত্রীবাংলাদেশ

সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার দৃঢ় প্রত্যয় প্রধানমন্ত্রীর

 

দেশের আর্থ-সামাজিক অগ্রগতিতে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দলের নেতাকর্মীদের প্রতিজ্ঞা গ্রহণের আহ্বান জানান ।

 রোববার সকালে  ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর এসব কথা বলেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি উপমহাদেশের সবচেয়ে প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে   সকালে ধানমন্ডিতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের প্রতিষ্ঠাতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ।পরে, সভাপতি হিসেবে দলের জ্যেষ্ঠ্য নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান শেখ হাসিনা।

জাতীয় সংগীতের সঙ্গে সুর মিলিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন প্রধানমন্ত্রী। রঙ্গিন বেলুন আর পায়রা উড়িয়ে  প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এ সময়,আওয়ামী লীগ প্রতিষ্ঠার ইতিহাস তুলে ধরে বক্তব্য দেন দলীয় সভাপতি, তিনি বলেন,জনগণের আর্থ সামাজিক উন্নয়নের পথে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

দেশকে  এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান সরকার প্রধান।পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close