বাংলাদেশবিএনপি

শপথ নিয়েছেন বিএনপির সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ

 

শপথ নিয়েছেন একাদশ জাতীয় সংসদের উপ-নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে বিএনপি’র নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ।

বিকাল সাড়ে ৩টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জাতীয় সংসদ ভবনে তার কার্যালয়ে গোলাম মোহাম্মদ সিরাজকে শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠানে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, হারুনুর রশীদ, আমিনুল ইসলাম, মোশাররফ হোসেন, জাহিদুর রহমান জাহিদ এবং রুমিন ফারহানা এ সময় উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণ শেষে গোলাম মোহাম্মদ সিরাজ রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন। জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ গ্রহণ অনুষ্ঠানটি পরিচালনা করেন।

বগুড়া-৬ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২ লাখ ৭ হাজার ২৫ ভোট পেয়ে জয়ী হয়েছিলেন। তবে নির্ধারিত সময়ে তিনি শপথ গ্রহণ না করায় আসনটি শূন্য ঘোষণা করে উপ-নির্বাচন দেওয়া হয়। পরে গত ২৪ জুন ওই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে গোলাম মোহাম্মদ সিরাজ ৮৯ হাজার ৭৪২ ভোট পেয়ে জয়ী হন।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close