অন্যান্যবাংলাদেশ

২৬ পুলিশ কর্মকর্তাকে বদলি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) নয় উপকমিশনারকে বদলি করা হয়েছে। তারা পুলিশের এসপি পদমর্যাদার কর্মকর্তা। এ নয়জনসহ পুলিশের ২৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত দুটি প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা গেছে।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার এ এইচ এম কামরুজ্জামানকে লক্ষ্মীপুর, মো. আলিমুজ্জামানকে ফরিদপুর, লিটন কুমার সাহাকে নাটোর, মোহাম্মদ আনিসুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া, মো. আকবর আলী মুন্সীকে নেত্রকোনা, এস এম মুরাদ আলীকে মেহেরপুর, প্রলয় কুমার জোয়ার্দ্দারকে নরসিংদী এবং মোহাম্মদ মাহবুব হাসানকে মাদারীপুরের পুলিশ সুপার করা হয়েছে। আর ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার মাসুদ আহমেদকে সিআইডির বিশেষ পুলিশ সুপার করা হয়েছে।

অন্যদিকে পুলিশের বিশেষ শাখার মো. মিজানুর রহমানকে সুনামগঞ্জ, পুলিশ সদর দপ্তরের ফারুক আহমেদকে মৌলভীবাজার এবং মেহেরপুরের মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে সাতক্ষীরায় পুলিশ সুপার হিসেবে বদলির আদেশ হয়েছে। আর সুনামগঞ্জের এসপি মো. বরকতুল্লাহ খানকে হাইওয়ে পুলিশে, নাটোরের সাইফুল্লাহ আল মামুনকে রেলওয়ে পুলিশে, মাদারীপুরের সুব্রত কুমার হালদারকে পুলিশের রংপুর রেঞ্জে, পুলিশের বিশেষ শাখার আব্দুর রহিম শাহ চৌধুরীকে পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইল এবং ফারহাত আহমেদকে পুলিশ ট্রেনিং সেন্টার নোয়াখালীতে বদলী করা হয়েছে।

এদিকে, ডিএমপির কর্মকর্তাদের বাইরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন খান, মৌলভীবাজারের মোহাম্মদ শাহ জালাল এবং পুলিশের বিশেষ শাখার মো. সাইফুল্লাহ বিন আনোয়ারকে পুলিশ সদর দপ্তরে সহকারী মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। ফরিদপুরের এসপি জাকির হোসেন খান, নেত্রকোনার জয়দেব চৌধুরী, সাতক্ষীরার সাজ্জাদুর রহমান, নরসিংদীর মিরাজ উদ্দিন আহমেদ, পুলিশ সদর দপ্তরের মো. আনিসুর রহমান এবং লক্ষ্মীপুরের আ স ম মাহতাব উদ্দিনকে ঢাকা মহানগর পুলিশে উপকমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাটিভি/প্রিন্স

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close