জাতীয় পার্টিবাংলাদেশ

বড় রাজনৈতিক শক্তি হিসেবে আত্নপ্রকাশ করবে জাপা: জিএমকাদের

 

জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘এই মুহূর্তে বাংলাদেশে রাজনৈতিক শূন্যতা তৈরি হয়েছে। যত কিছুই আমরা বলিনা কেন; এই মুহূর্তে রাজনৈতিক কর্মকাণ্ডে বড় যে তিনটি দল, এই তিনটি দলের খুব একটা তৎপরতা দেখা যাচ্ছে না। ক্ষমতাসীনদের ক্ষেত্রে বলা যায়, প্রশাসন একটি বড় ভূমিকা রাখছে। বিএনপিও খুব একটা রাজনীতিতে নেই, জনগণের চোখে পড়ছে না। আমি আশাবাদী, জাতীয় পার্টি যদি রাজনীতি করতে পারে, এই সুযোগ সঠিকভাবে কাজে লাগাতে পারে, তাহলে জাতীয় পার্টি বড় রাজনৈতিক শক্তি হিসেবে ভবিষ্যতে আত্মপ্রকাশ করতে পারবে।’

গত ৪ মে রাতে নিজের ছোট ভাই জিএম কাদেরকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তার অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব পালন করার নির্দেশনা জারি করেন সদ্য প্রয়াত সামরিক শাসক ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ। ১৪ জুলাই সম্মিলিত সামরিক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৯ বছর বাংলাদেশ শাসন করা সাবেক এই সেনাপ্রধান। এরপর বৃহস্পতিবার ১৮ জুলাই দলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেন  জিএম কাদের।

চেয়ারম্যান হিসেবে দলের দায়িত্ব নেওয়ার পর জিএম কাদের জানান, নিজের বড় ভাই ও জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদের স্মৃতি বিষয়ক কিছু উদ্যোগ গ্রহণ করা হবে,এরশাদের ব্যবহৃত জিনিসপত্র দিয়ে তিনি গড়ে তুলা হবে ব্যক্তিগত জাদুঘর।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close