অপরাধবাংলাদেশ

অজ্ঞান পার্টির ৪০ জন সদস্য গ্রেফতার

 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের একাধিক টিম গত ২৪ ঘণ্টায় বিশেষ অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৪০ জন সদস্যকে গ্রেফতার করেছে।

 রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা দক্ষিণ বিভাগ ১৯ জনকে, গোয়েন্দা পশ্চিম বিভাগ সাতজনকে এবং সিরিয়াস ক্রাইম বিভাগ ১৪ জনকে গ্রেফতার করেছে।
বৃহস্পতিবার  দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিএমপি মিডিয়া সেন্টারে অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি বলেন, ‘অজ্ঞান পার্টির সদস্যদের কাছ থেকে চেতনানাশক ট্যাবলেট, ট্যাবলেট মিশ্রিত খেজুর, হালুয়া ও জুস উদ্ধার করা হয়েছে।
তিনি বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে- ঈদকে সামনে রেখে তারা ঢাকা শহরের বিভিন্ন মার্কেট, পশুর হাট, বাসস্ট্যান্ড, সদরঘাট ও রেলস্টেশন এলাকা টার্গেট করে বিভিন্ন ব্যক্তির সঙ্গে সখ্যতা গড়ে তোলে। এরপর তাদের অপর সদস্যরা টার্গেট করা ব্যক্তিদের ট্যাবলেট মিশ্রিত খাবার খাওয়ানোর চেষ্টা করে। টার্গেট করা ব্যক্তি রাজি হলে কৌশলে ট্যাবলেট মিশ্রিত খাবার খাওয়ানো হয়। তাদের অন্য সদস্যরা খাবার খেলেও শুধুমাত্র টার্গেট ব্যক্তির খাবারে অজ্ঞান করার ট্যাবলেট মেশানো থাকে। এরপর অজ্ঞান হওয়া ব্যক্তির সঙ্গে থাকা টাকাসহ মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়। অজ্ঞান পার্টির সদস্যরা খাবার হিসেবে চা, কফি, জুস, ডাবের পানি, পান, ক্রিম জাতীয় বিস্কুট ইত্যাদি ব্যবহার করে।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close