বাংলাদেশ

মিরপুরে ওবায়দুল, কাদেরকূটনীতিকদের কাছে গিয়ে কান্নাকাটি করছে বিএনপি

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত দেড় বছরে দেড় মিনিটও বিএনপি রাজপথে আন্দোলন করতে পারেনি। আন্দোলন করার নৈতিক শক্তি থাকতে হয়, যা বিএনপির নেই। এরা (বিএনপি) আন্দোলন ও আদালতে দলের চেয়ারপার্সন বেগম জিয়াকে মুক্ত করতে ব্যর্থ হয়ে, এখন বিভিন্ন দেশের কূটনীতিকদের কাছে গিয়ে কান্নাকাটি করে নালিশ করছে। এখন শুনছি তারা আবার জাতিসংঘেও ধর্ণা দেবে। দলটি প্রকৃত অর্থেই দেউলিয়া হয়ে গেছে।

সোমবার (১৮ আগস্ট) দুপুর ২টার দিকে মিরপুরের ঝিলপাড় বস্তির আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আদালত ও রাজপথে ব্যর্থ হয়েছে। সেই সঙ্গে দেশের জনগণের সমর্থন লাভেও ব্যর্থ। এখন বিদেশিদের কাছে ধর্ণা দেওয়ার পায়তারা করছে। বিএনপি নামক দলটি এখন দেউলিয়া হয়ে গেছে। এ ছাড়া তাদের আর এই মুহূর্তে কোনো অবলম্বন নেই।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘অগ্নিকাণ্ডের ঘটনাস্থল দেখতে এসে রিলিফ দেওয়ার নামে মির্জা ফখরুল আমাদের সরকার ও স্থানীয় সংসদ সদস্যদের নামে বিষোদগার করে গেছেন। জনগণ বড় বড় বক্তৃতা শুনতে চায় না, আশ্বাসও শুনতে চায় না, চায় সহযোগিতা। আপনারা কোনো ধরনের সাহায্য সহযোগিতা করেননি। শুধু এসে বক্তৃতা করে গেছেন।

বাংলাটিভি/পিয়াস মাহমুদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close