আন্তর্জাতিক

নিজেই যৌন হেনস্তার ভিডিও প্রকাশ করে বিচার চাইলেন

ভারতের স্বর্ণজয়ী সাঁতারু কিশোরীকে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে কোচের বিরুদ্ধে। ০৫ সেপ্টেম্বর সকালে কোচ সুরজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে ভারতের রিষড়া থানায় অভিযোগ দায়ের করেন সেই তরুনীর বাবা।

কিশোরীর মা-বাবা থানায় গেলেও প্রথমদিকে অভিযোগ নিতে অনীহা দেখায় পুলিশ। তবে বুধবার সোশ্যাল মিডিয়ায় শ্লীলতাহানির কুরুচিকর ওই ভিডিও ভাইরাল হতেই টনক নড়ে প্রশাসনের। ফলে সকালেই কিশোরী সাঁতারুর দেওয়া বয়ানের ভিত্তিতেই সুরজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয় সংশ্লিষ্ট থানায়।

এসময় সেই কিশোরী বলেন, আমি প্রতিবাদ জানালে কাউকে বলতে নিষেধ করতেন। ভয় দেখাতেন আমার ক্যারিয়ারের ভবিষ্যৎ নিয়ে। আমি ভয়ে কাউকে কিছু বলতাম না।

উল্লেখ্য, সেই কিশোরী নিজের মোবাইলে কোচের যৌন হেনস্তার ভিডিও ক্যামেরাবন্দি করেছে। সেই ভিডিওই তার প্রতি হওয়া দীর্ঘ দিনের অশালীন আচরণের জ্বলন্ত প্রমাণ। তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশের মাধ্যমে সাহায্য চায় সে।

ফাঁস হওয়া সেই ভিডিও পরিষ্কার দেখা গেছে, নানা ভাবে কিশোরীর সারা গায়ে, গোপনাঙ্গে স্পর্শ করছেন ওই কোচ। কিছুক্ষণ বাদে তিনি ঘর ছেড়ে বেরিয়ে যান। এরপর যথারীতি মোবাইলের ভিডিও রেকর্ডার অফ করে দেয় কিশোরী।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close