বিশ্ববাংলা

২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে প্রবাসী নাগরিক সংবর্ধনা

আব্দুল হামিদ, নিউইয়র্ক : আগামী ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কের ম্যারিয়ট মার্কিতে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রবাসী নাগরিক সংবর্ধনা সফল করতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জনসংযোগ শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় গত শনিবার নিউইয়র্কের জ্যাকসন হাইটস থেকে শুরু করে নিউজারসী, পেনসিলভ্যানিয়া, ভার্জিনিয়া এবং মেট্রো ওয়াশিংটনে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কের ম্যারিয়ট মার্কিতে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রবাসী নাগরিক সংবর্ধনা সফল করতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জনসংযোগ শুরু করেছেন।

গত শনিবার নিউইয়র্কের জ্যাকসন হাইটস থেকে শুরু করে নিউজারসী, পেনসিলভ্যানিয়া, ডেলওয়রবিশেষ, মেরিল্যান্ড, ভার্জিনিয়া এবং মেট্রো ওয়াশিংটনে পথসভার আয়োজন করা হয়। এসব সভায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, আশরাফুজ্জামান, আলী হুসেইন গজনবী, দুরুদ মিয়া রনেল ও প্রচার সম্পাদক আব্দুল হামিদ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রবাসী নাগরিক সংবর্ধনা সফল করতে সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান প্রধান অতিথি ড. সিদ্দিকুর রহমান।

বক্তব্য রাখেন, মোর্শেদা জামান, নান্টু মিয়া, হুমায়ুন চৌধুরী, শাহানারা রহমান, কপিল চৌধুরী, এম এ ওদুদ, মেহরাজ ফাহমি ও মাহবুবুর রহমান।. এসময়, আজমল হোসেন,বিশ্বজিত দে,আবু তাহের,সাঈদ খান,সাদেক খান,মাহামুদুন নবী বাকী ও সিব্বির আহমেদসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাটিভি/ এসনূর

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close