খেলাধুলা

🔴বাংলাদেশ বনাম কাতারের ফুটবল ম্যাচ দেখুন বাংলা টিভিতে

সরাসরি লাইভ খেলা দেখাচ্ছে বাংলা টিভি ও রবি মাই স্পোর্টস অ্যাপ

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপ ফুটবলের বাছাইপর্বের মূল ম্যাচে কাল মাঠে নামছে বাংলাদেশ। ই’গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে জামাল ভূঁইয়াদের প্রতিপক্ষ আফগানিস্তান। তাজিকিস্তানের দুশানবে’তে ঢাকার সময় রাত আটটায় শুরু হবে খেলা। সরাসরি সম্প্রচার করবে বাংলা টিভি।

বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ বিশ্বকাপের স্বাগতিক কাতার। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭ঃ০০ টায়।

ফিফা বিশ্বকাপ ২০২২ এর স্বাগতিক দল কাতার। তারা এশিয়ার বর্তমান চ্যাম্পিয়ন দল। বাংলাদেশের জন্য এই ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কাতারের বিপক্ষে ম্যাচটি আগামীকাল সরাসরি সম্প্রচার করবে  বাংলা টিভি

বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ বিশ্বকাপের স্বাগতিক কাতার। কাতারের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে সমর্থকদের মাঠে আসার অনুরোধ করেছেন কোচ জেমি ডে, অধিনায়ক জামাল ভুঁইয়া এবং ডিফেন্ডার রহমত মিয়া।

শক্তিশালী কাতারের বিপক্ষে খেললেও বাংলাদেশের সবচেয়ে বড় এডভান্টেজ হোম ভ্যেনু। ঘরের মাঠে স্বাগতিকরা বাড়তি সুযোগ অয়াবে এটাই স্বাভাবিক। দলকে উজ্জীবিত রাখতে বাংলাদেশী সমর্থকদের মাঠে চান কোচ। জেমি বলেন, “এইরকম একটা কঠিন ম্যাচের আগে দর্শকদের সমর্থন দরকার। দর্শকদের সমর্থন খেলোয়াড়দের উজ্জীবিত করবে এবং দেশের জন্য নিজেদের সেরাটা দিতে পারবে।

গতকাল ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন জামাল ভুঁইয়া। ডেনমার্কে জন্ম, বড় হয়েছেন সেখানেই। বাংলা ঠিকমতো বলতে পারেন না। সঠিক ভাবে বাংলা বলতে না পারায় নিজেই লজ্জিত হন। তিনি গতকাল তার ভিডিও বার্তায় বলেন, “আমরা মাত্র প্র‍্যাক্টিস করছি। আর দুইদিন পরে আমার সবচেয়ে বড় খেলা আছে এই গ্রুপে কাতারের সাথে। সবাই জানেন কাতার এই গ্রুপে সবচেয়ে শক্তিশালী টিম। কিন্তু আমি একটা জিনিস চাই তা হল সমর্থক। যারা বাংলাদেশের সাপোর্ট করেন তারা স্টেডিয়ামে আসো। ন্যাশনাল টিমের জন্য একটু সাপোর্ট করেন। দেশের জন্য সাপোর্ট করুন। ”

বাংলাদেশ জাতীয় দলের ডিফেন্ডার রহমত মিয়া বলেন, “কোনকিছুই অসম্ভব না।আমরা খেলোয়াড়রা সবাই চাই আপনারা মাঠে আসেন। আমাদের সমর্থন করেন। আমরা আমাদের সেরাটা দেয়ার চেষ্টা করবো। “

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close