খেলাধুলাফুটবল

বাংলাদেশের ফুটবলের উন্নতিতে সন্তোষ প্রকাশ ফিফা প্রেসিডেন্টের

 

বাংলাদেশের ফুটবলের ক্রমাগত উন্নতিতে সন্তোষ প্রকাশ করেছেন সফররত বিশ্ব ফুটবল সংস্থা-ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎকালে তিনি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে ফিফার সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।

সাক্ষাতে বিশ্ব ফুটবল সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্তিনো বলেন বাংলাদেশে ফুটবলের উন্নয়নে সংস্থাটির সহযোগিতা অব্যাহত থাকবে।ফিফার প্রেসিডেন্ট কলকাতায় অনুষ্ঠিত ভারত-বাংলাদেশের মধ্যকার খেলায় বাংলাদেশ দলের নৈপুণ্য এবং ফুটবলে বাংলাদেশের সার্বিক উন্নতিতে সন্তুষ্টি প্রকাশ করেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন,দেশে নতুন খেলোয়াড় তৈরির লক্ষ্যে সরকার প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতার আয়োজন করছে। সরকার দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম তৈরির উদ্যোগ নিয়েছে।

এ সময় প্রধানমন্ত্রী তার পরিবারের সদস্যদের ফুটবলসহ বিভিন্ন খেলাধুলায় সম্পৃক্ততার কথা তুলে ধরেন,প্রধানমন্ত্রী বলেন,তার ভাই শেখ কামাল খুব ভালো একজন ক্রীড়া সংগঠক ছিলেন এবং তিনি আবাহনী ক্রীড়াচক্র প্রতিষ্ঠা করেন।

 শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম লেখা একটি জার্সি ফিফা প্রেসিডেন্টের হাতে তুলে দেন তিনি। একই সময় ফিফা প্রেসিডেন্টও তার নাম লেখা একটি জার্সি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close