আওয়ামী লীগরাজনীতি

‘শেখ হাসিনাকে কটাক্ষ করলে ছাড় দেয়া হবে না’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটাক্ষ করলে কাউকে ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে রাজধানীর খামারবাড়ীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ মিলনায়তনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় তিনি বলেন, শেখ হাসিনা ও নূর হোসেনকে নিয়ে কেউ কেউ কটাক্ষ করছেন। যা রাজনৈতিক অনুভূতিতে আঘাত করেছে। ষড়যন্ত্রকারীদের অপ তৎপরতা এখনও চলছে, তাদের ষড়যন্ত্র থেমে নেই বলেও মন্তব্য করেন তিনি।

অন্যদিকে, আলাদা এক অনুষ্ঠানে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দলে যাদের বিরুদ্ধে সন্ত্রাস, মাদক এবং যুদ্ধাপরাধীর অভিযোগ পাওয়া যাবে তাদের সম্মেলনের মাধ্যমে দল থেকে অপসারণ করা হবে।

মঙ্গলবার সকালে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে, কুষ্টিয়া শহর আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে যোগ দেয়ার আগে, সাংবাদিকদের প্রশ্নে তিনি একথা বলেন।

এসময় দলের কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন,জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close