fbpx
অন্যান্যবাংলাদেশ

শাজাহান খানের বিরুদ্ধে ১শ কোটি টাকার মামলা

নিরাপদ সড়ক চাই (নিসচা), প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ১০০ কোটি টাকার মানহানি মামলা করেছেন, সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে। ইলিয়াস কাঞ্চন ও তাঁর পরিবারের সদস্যদের নিয়ে অসত্য মন্তব্য করার প্রতিবাদে এ মামলা করা হয়।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল নিসচা’র যুগ্ম মহাসচিব লিটন আরশাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন, নিরাপদ সড়ক চাই কর্তৃপক্ষ।

এরআগে গত ৮ ডিসেম্বর ২০১৯ শাজাহান খান এমপি নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন এবং নিরাপদ সড়ক চাইসহ তাঁর পরিবারের সদস্যদের নিয়ে নেতিবাচক মন্তব্য করেন। সেসময় ইলিয়াস কাঞ্চন দেশের বাইরে অবস্থান করায় নিরাপদ সড়ক চাই’র পক্ষ থেকে এই তাৎক্ষণিক প্রতিবাদ জানিয়ে এই মিথ্যা বক্তব্য প্রত্যাহারের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়।

এরপর ১১ ডিসেম্বর ২০১৯ জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নিজের বক্তব্য তুলে ধরে আবারও শাজাহান খানকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা প্রার্থণার জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন ইলিয়াস কাঞ্চন।

তাতেও কোনো সুরাহা না পাওয়ায় সবশেষে ইলিয়াস কাঞ্চনের পক্ষে বুধবার মামলাটি দায়ের করেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট মো. রেজাউল করিম।

সংশ্লিষ্ট খবর

Back to top button