আওয়ামী লীগরাজনীতি

ওঁত পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস: কাদের

ক্ষমতার লালসায়, ওঁত পেতে থাকা বিএনপির জন্মগত অভ্যাস বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিজ নির্বাচনী এলাকার নোয়াখালীতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন তিনি। এসময়, মানুষের জীবন ও সম্পদ ধ্বংসের অপরাজনীতি বাদ দিয়ে, সুস্থ ধারার রাজনীতিতে আসতে বিএনপির প্রতি আহবান জানান এই আওয়ামী লীগ নেতা।

এসময় তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী ইতোমধ্যেই প্রায় সবকিছুই পূরণ করা হয়েছে, প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে এবং গ্যাস সরবরাহ শিগগির দেওয়া হবে।

নোয়াখালীতে ইতোমধ্যেই সড়ক যোগাযোগ অবকাঠামো উন্নয়নে বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ফেনী-চৌমুহনী-সোনাপুর চারলেন প্রকল্প চলমান রয়েছে এবং রেল যোগাযোগ আরও উন্নত করতে নেওয়া হচ্ছে পরিকল্পনা।

বিএনপিকে হুঁশিয়ার করে দিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, এখনও সময় আছে আগুন নিয়ে খেলবেন না। মানুষের জীবন এবং সম্পদ ধ্বংসের রাজনীতি প্রকারান্তরে জনগণের কাছে আপনাদের রাজনীতির অপমৃত্যু ঘটতে পারে।

বিএনপির রাজপথ দখলের হুমকি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, জনগণ আপনাদের কাছে রাজপথ লিজ দেয়নি যে, দখলে নেবেন। তিনি বলেন, অপদখল থেকে কীভাবে রাজপথ মুক্ত করতে হয় জনগণ তা জানে।

দলের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, রাজনীতিতে নেতারা হবেন আদর্শগত শিক্ষক, তাদের অনুসরণ করতে হবে।

সংশ্লিষ্ট খবর

Back to top button